সাকিবের ‘দ্বিতীয় বউ’ হবেন মেহজাবিন

মেহজাবিন চৌধুরী বাংলাদেশের একজন মডেল ও অভিনেত্রী। তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

গত ২০ মার্চ ফেসবুক লাইভে এসে সাকিব নিজের বায়োপিক নির্মাণের কথা জানিয়েছিলেন। এর আগে বাংলাদেশের কোনো ক্রিকেটারকে নিয়ে বায়োপিক নির্মাণ হয়নি। সাকিবের বায়োপিকের ঘোষণা আসতেই সেটি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ঘোষণা আসার পর থেকেই শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। বায়োপিকে কে কে অভিনয় করছেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে আলোচনা। বায়োপিকে সাকিব ও তার স্ত্রী শিশিরের চরিত্রে কাদের ভালো মানাবে সে বিষয়ে মতামত দিয়েছেন অনেকেই।
চেহারার মিল থাকায় শিশিরের জায়গায় সোশ্যাল মিডিয়ার অডিয়্যান্সরা দেখতে চেয়েছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে। অনেকেই ধারণা করছেন, সাকিবের বউ হিসেবে মেহজাবিনকে বেশি মানাবে। কারণ শিশিরের সঙ্গে মেহজাবিনের চেহারার অনেক মিল আছে। অন্যদিকে সাকিবের ভূমিকায় ইয়াশ রোহান ও জিয়াউল রোশানের নামে আসে। রোহানের সঙ্গে সাকিবের চেহারা ও কণ্ঠে বেশি মিল থাকায় তাকে নিয়েই ভাবছেন অনেকেই।
যদিও বায়োপিক কে নির্মাণ করছেন বা কারা থাকবেন সে ব্যাপারে কোনো তথ্য দেননি সাকিব আল হাসান। সাকিবের বায়োপিকে শেষ পর্যন্ত কারা থাকছেন সেটি জানতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে সবাইকে।