রিয়ার বি’রুদ্ধে মা’মলার পর র’হস্যময় টুইট মহেশ ভাটের!

সু’শান্ত সিং রাজপুতের মৃ’ত্যু’র ঘটনায় মঙ্গলবার তার প্রে’মিকা রিয়া চক্রবর্তীসহ কয়েকজনের বি’রুদ্ধে আইনের আশ্রয় নিয়েছেন সু’শান্তর পরিবার। ভা’রতীয় দ’ণ্ডবিধির ৩০৬ (আ’ত্ম’হ’ত্যা’র প্র’রোচনায় অ’ভিযোগ), ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০ ধারায় বাঙালি অ’ভিনেত্রীর পুরো পরিবারের বি’রুদ্ধে পাটনার রাজীব নগর থা’নায় অ’ভিযোগ জানান প্রয়াতের বাবা কেকে সিং।

মা’মলা দায়েরের পরপরই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন রিয়া। তার আইনজীবী সতীশ মানেসিন্ধে জানিয়েছেন মুম্বাইয়ে ত’দন্তভা’র স্থা’নান্তরিত করা হোক, আ’দালতের কাছে আরজি জানিয়েছেন নায়িকা। এর পর বুধবার পরিচালক মহেশ ভাট একটি র’হস্যময় টুইট পোস্ট করেন। রিয়ার সঙ্গে স’ম্পর্ক ও সু’শান্তকে নিয়ে মন্তব্য নিয়ে আগে থেকেই আ’লোচিত আলিয়া ভাটের বাবা। এ কারণে তার টুইটে হইচই পড়ে গেছে।

তিনি লেখেন, “ফিরে আসবার মতো কোনো দুনিয়া নেই… এটা ভঙ্গুর ও পরিশ্রান্ত। আমাদের ফিরে আসতে হবে এই টুকরো টুকরো হয়ে ভেঙে যাওয়া পৃথিবীতে এবং আবারও সেটা গড়ে তুলতে হবে ইটের পর ইট সাজিয়ে। ”
সু’শান্ত

এর আগে সোমবার পু’লিশের জেরায় সু’শান্তকে ‘সড়ক টু’ ছবি অফার করার খবর অস্বীকার করেন মহেশ ভাট। তিনি বলেন, জীবনে মাত্র দুইবার প্রয়াতের সঙ্গে দেখা করেছেন। এর মধ্যে চলতি বছর ফেব্রুয়ারিতে সু’শান্তর অ’সুস্থতার খবর জেনে বান্দ্রার অ্যাপার্টমেন্টে দেখা করতে এসেছিলেন।

নিজের ‘শিষ্যা’ রিয়া চক্রবর্তীকে কি সু’শান্তর সঙ্গে স’ম্পর্ক ছিন্ন করে দেওয়ার পরাম’র্শ দিয়েছিলেন মহেশ ভাট? জবাবে পরিচালক জানান, “এইগুলো সম্পূর্ন মি’থ্যা রটনা। এই নিয়ে আমি ওকে কোনো পরাম’র্শ দিইনি। ”