প্রত্যাশিত টিআরপি নেই, বন্ধ হওয়ার পথে জি বাংলার সিরিয়াল কাদম্বিনী

ভারতের প্রথম মহিলা চিকিৎসক নিয়ে তৈরি বাংলা ধারাবাহিক জি বাংলার কাদম্বিনী। প্রত্যাশিত টেলিভিশন রেটিং পয়েন্ট এর কাছাকাছি পৌঁছাতে পারেনি জি বাংলার কাদম্বিনী। তাই ৫ই অক্টোবরই কাদম্বিনীর শেষ এপিসোড দেখতে পারে দর্শক। জি বাংলার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এই কথা এখনো ঘোষণা না দেয়া হলেও বিশস্ত সূত্রের খবর শিল্পীদের কাছে ইতিমধ্যেই মেল করে ধারাবাহিক বন্ধের কথা জানানো হয়েছে।

কাদম্বিনীর পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস বলেন, সিরিয়াল বন্ধ নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ এখনো কিছু জানাননি। কিন্তু কানাঘুষায় ব্যাপারটা শোনা যাচ্ছে। জি বাংলার প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসায় একই বিষয় নিয়ে একটি সিরিয়াল চলছে- প্রথমা কাদম্বিনী। সেটি সম্পর্কে কোনও খবর এখনো নেই। জি বাংলার সিরিয়ালে কাদম্বিনীর ভূমিকায় উষশী রায়।

স্টার জলসায় কাদম্বিনী সোলাঙ্কি রায়। উষসী প্রথম থেকেই সাবালিকা কাদম্বিনী। প্রথম থেকেই বড়। স্টার জলসায় কাদম্বিনী প্রথমে দুই বিনুনি বাঁধা কিশোরী। পরে এই কাদম্বিনী বড় হয়।

একই বিষয় নিয়ে দুই চ্যানেলের সিরিয়াল অভিনব একটি ব্যাপার। একটা সময়ে এই নিয়ে জলঘোলাও কম হয়নি। কিন্তু দুই কাদম্বিনীই পয়েন্ট টানতে ব্যর্থ হওয়ায় এই প্রশ্ন উঠছে, মানুষ কি তাহলে অবৈধ উচ্চকিত প্ৰেম কিংবা দুই পরিবারের সংঘাত দেখতে বেশি আগ্রহী?