জুনিয়র খেলোয়াড়দের কথা শোনার কেউ নেইঃ অভিমানী সাইফউদ্দিন

By | December 23, 2021

বাংলাদেশের জার্সি গায়ে নিয়মিত পারফর্ম করে চলেছেন সাইফউদ্দিন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফটের খেলোয়াড় তালিকা চূড়ান্ত হয়েছে। দেশি ক্রিকেটারদের তালিকায় নেই মোহাম্মদ সাইফউদ্দিনের নাম। প্লেয়ার্স ড্রাফটের তালিকা চূড়ান্ত হওয়ার পর সাইফউদ্দিনের দেওয়া আবেগঘন ফেসবুক পোস্টকে ঘিরে তৈরি হয়েছে রহস্য।

বাংলাদেশের সীমিত ওভারের দলে নিয়মিত সদস্য সাইফউদ্দিন। বিশেষ করে টি-টোয়েন্টি দলে তার রয়েছে দারুণ কার্যকারিতা। বিশ্বকাপে চোট পাওয়ার পর সাইফউদ্দিন ছিটকে পড়েন মাঠের বাইরে।

পুরনো পিঠের সেই চোট এখনও পুরোপুরি সেরে উঠেনি। সাইফউদ্দিনের বর্তমান যে অবস্থা, তাতে ব্যাটিং করতে পারবেন পুরোদমে, তবে বোলিং করতে পারবেন না। এই পেস বোলিং অলরাউন্ডারের মারকুটে ব্যাটিংয়ের ভঙ্গিমা যেকোনো টি-টোয়েন্টি দলে ভূমিকা রাখার জন্য যথেষ্ট। সেই বিবেচনায় দল পাওয়ার প্রত্যাশাও করেছিলেন।

তবে সাইফউদ্দিন বোলিং করতে পারবেন না বলে তাকে রাখা হয়নি বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে। প্লেয়ার্স ড্রাফটের তালিকা নিয়ে আলোচনা শুরুর পরপরই সাইফউদ্দিন একটি পোস্ট করেছেন, যা নিয়ে রহস্য দেখা দিয়েছে।

নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে সাইফউদ্দিন লিখেছেন, ‘আমাদের মত সাধারণ জুনিয়র খেলোয়াড়দের মনের কথা শোনার বা বোঝার কোনো সময় কারও নেই হয়তো। কারও প্রতি কোনো অভিযোগ নেই, কিন্তু অভিমান আছে অনেক।’