অবাক করা চমকপ্রদ ঘটনা, আজব শর্ত দিয়ে একই স্বামীকে বিয়ে করলেন ৩ বোন!

By | March 5, 2022

এবার এক চমকপ্রদ ঘটনা সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় আফ্রিকার দেশ কঙ্গো থেকে। এখানে একই স্বামীর ঘরণী হয়েছেন তিন নারী। শুধু তাই নয়, এই তিন মহিলা আসলে আপন বোন। জানা গিয়েছে, তারা তিনজনই একই ব্যক্তির প্রেমে পড়েন আর তাদের পুরুষ সঙ্গীটিকে এক আশ্চর্য শর্ত দিয়ে বসেন। বিয়ের পর তিন বোনই খুব খুশি।

শর্ত দিয়ে তাদের প্রেমিকের কাছে তিনবোনের তরফে দাবি জানানো হয় তাদের তিনজনকেই একসঙ্গে বিয়ে করতে হবে পুরুষ সঙ্গীটিকে। যেমন কথা তেমনই কাজ। ডেইলি স্টারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, যে ব্যক্তি ওই তিন আপন বোনকে বিয়ে করেছেন তার নাম লুইজো। তার বয়স ৩২ বছর। লুভিজো প্রথমে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নাটালির সঙ্গে দেখা করেছিলেন এবং পরে তার অন্য দুই বোনের সঙ্গেও সম্পর্কে জড়ান তিনি।

লুভিজো নাতাশা, নাটালি এবং নাদেগে নামের তিন বোনকে শেষমেশ একসঙ্গেই বিয়ে করেছিলেন লুইজো। ওই প্রতিবেদনে লুইজো বলেন, যে তার কোনও উপায় ছিল না কারণ তার প্রেমিকারা শর্ত দিয়েছিলেন যে তিন বোনকে একই দিনে বিয়ে করতে হবে। এই সিদ্ধান্ত তার জন্য খুব কঠিন ছিল ঠিকই। তার কথায়, “আমার বাবা-মা এখনও বুঝতে পারছেন না কেন আমি এমন করলাম।”

ওই প্রতিবেদনে তিন বোনের মধ্যে এক কনে জানান, আমরা তিন বোনই যখন লুইজোর সামনে একসঙ্গে বিয়ের শর্ত রাখি, তখন তিনি অবাক হন। যদিও পরে তাকে আমাদের শর্ত মানতে হয়। আমরা তিন বোনই ওকে খুব ভালোবাসি। যদিও অনেকেই প্রথমটা ভেবেছিল তিন নারীর পক্ষে স্বামী ভাগাভাগি করা অসম্ভব কিন্তু আমরা তিন বোনই ছোটবেলা থেকে সবকিছু শেয়ার করে আসছি এবং এখন স্বামীও শেয়ার