তরুণী নিজের পরা পোশাক ভাড়া দিয়ে আয় প্রায় ৮০ লাখ

কোথাও বেড়াতে যাওয়ার জন্য সবার আগে যে জিনিসটি মাথায় আসে সেটি হলো নতুন পোশাক। কোনো অনুষ্ঠানে, কোনো ফ্যাশন শোতে যাওয়ার জন্য প্রথমেই মাথায় আসে নতুন পোশাকের কথা। কারণ নতুন পার্টিতে যাওয়ার জন্য নতুন ড্রেসের দরকার। আর নারীদের এই ধরনের মানসিকতা খুব ভালো ভাবে বুঝতে পেরে এটাকেই কাজে লাগিয়েছেন অস্ট্রেলিয়ার এক তরুণী।

অস্ট্রেলিয়ার মেলবোর্নের ২৫ বছর বয়সি ব্রিটানি ম্যাককোয়াড। শুরু করেন ব্যবসা। অনলাইনে ভাড়া দেওয়া শুরু করেন নিজের পরা পোশাক।
জানা যায়, ২০ বছর বয়সেই অনলাইন পোশাক ভাড়ার ব্যবসা শুরু করেন ব্রিটানি ম্যাককোয়াড। এই পোশাক ভাড়ার ব্যবসায় তিনি প্রায় ৮০ লাখ টাকার ওপরে আয় করেছেন। সেই টাকা দিয়ে কিনেছেন নিজের স্বপ্নের বাড়ি।

ব্রিটানি ম্যাককোয়াড জানান, ২০১৭ সাল থেকে নিজের পরা পোশাক অনলাইনে অন্যকে ভাড়ায় দেওয়া শুরু করেন। তার কাছে এমন অনেক পোশাক ছিল যা তিনি একবারই শুধু পরেছিলেন। এর ফলে সেই সব পোশাকগুলোকে ব্রিটানি ম্যাককোয়াড অন্যকে ভাড়ায় দেওয়ার জন্য অনলাইনে বিজ্ঞাপন দেন।

ভাড়ায় পোশাক নেয়ার বাজার অনেকটাই বড়, কারণ অনেকেই শুধুমাত্র একবার পরার জন্য ৫০০০ টাকা দিয়ে কোনো পোশাক কিনতে পছন্দ করেন না। এর জন্যই ব্রিটানি ম্যাককোয়াড সিক্রেট ট্রেড সেলিং সাইটে নিজের জামাকাপড় অন্যকে ভাড়ায় দেওয়া শুরু করেন।