চাঞ্চল্য সৃষ্টি করা বিয়ে: বরের উচ্চতা ৪৪ ইঞ্চি, কনের ৩৩

By | March 7, 2022

পিরোজপুরের স্বরূপকাঠি দুই বামনের বিয়ে হয়েছে। বরের উচ্চতা ৪৪ ইঞ্চি, কনের ৩৩। ব্যতিক্রম এ বিয়ে নিয়ে এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে দুই পরিবারের সম্মতিতে জাকজমকপূর্ণ আয়োজনে এ বিয়ে হয়। বর মো. আল-আমিন স্বরূপকাঠি সদর ইউনিয়নের উত্তর শর্ষিনা গ্রামের আব্দুল হামিদের ছেলে, কনে ইন্দুরহাট বন্দরের ইলেক্ট্রিক ব্যবসায়ী ও সোহাগদল গ্রামের মো. শাহজাহানের মেয়ে শাম্মি আক্তার।

ব্যতিক্রম এ বিয়ের আয়োজন করা হয়েছে কনের বাড়িতে। সেখানে দুই পরিবারের আত্মীয়-স্বজনসহ দেড় শতাধিক অতিথিকে দাওয়াত করা হয়েছে। উভয় পরিবারের লোকজন, প্রতিবেশী ও অতিথিরা আনন্দের সঙ্গে বর-কনেকে বিদায় জানান। পরে নববধূ নিয়ে আল আমিন বাড়ি ফিরলে সেখানেও শত শত মানুষের ভিড় জমে।

মো. আল আমিন ও শাম্মি সবার কাছে দোয়া চেয়ে বলেন, আমরা সুখী হতে চাই। সমাজের অনেকেই আমাদের নিয়ে হাসি-ঠাট্টা করে। মাঝে মাঝে খারাপ লাগলেও এগুলো আমরা পাত্তা দেই না। আমাদেরও দাম্পত্য জীবনের জন্য সবার দোয়া চাই। স্বরূপকাঠি সদর ইউনিয়নের মেম্বার দেব কুমার সমদ্দার বলেন, গ্রামবাসী স্বতঃস্ফুর্ত হয়েই বর-কনেকে ঘরে তুলে দিয়েছে। আশপাশের বিভিন্ন এলাকার লোকজন ভিড় করেছে বিয়ে বাড়িতে। জনপ্রতিনিধি হিসেবে আমিও তাদের পাশে আছি।