স্ত্রী প্রতিবেশীর কাপড় চুরি করে, অতিষ্ঠ হয়ে ডিভোর্স চাইলেন স্বামী

স্ত্রী প্রতিবেশীদের কাছ থেকে কাপড় নিয়ে আর ফেরত দিতেন না। সেই কাপড় ফেরত চাইলে প্রতিবেশীদের মারধরও করতেন তিনি। স্ত্রীর এই আচরণে অতিষ্ঠ স্বামী ডিভোর্স চেয়েছেন।

জানা যায়, ঐ দম্পতি মিশরের নাগরিক। তার ২২ বছর বয়সী স্ত্রী ছুটির দিনে বেড়াতে যাওয়ার সময় প্রতিবেশীদের কাছ থেকে কাপড় ধার নিয়ে তা আর ফেরত দিতেন না। সেসব কাপড় ফেরত চাইলে উল্টো প্রতিবেশীদের মারধরের হুমকি দেন তার স্ত্রী।

ডিভোর্স আবেদনে ঐ যুবক জানান, একদিন তার প্রতিবেশী এক নারী অভিযোগ করেন যে, তার স্ত্রী ঐ নারীর মেয়ের কাপড় নিয়ে তার ফেরত দেননি। আরেকদিন অন্য প্রতিবেশী নারী ঐ যুবককে জানান, তার স্ত্রী কাপড় ফেরত না দিলে ঐ নারী পুলিশে অভিযোগ করবেন। বাধ্য হয়ে আইনি ঝামেলা এড়াতে ঐ যুবক সেই প্রতিবেশীদের নতুন কাপড় কিনে দেন। তারপর ঐ যুবকের স্ত্রী ঐ দুই নারীকে মারধর করেছেন।

ডিভোর্স আবেদনে ঐ যুবক আরো জানান, তার স্ত্রীর এহেন খারাপ আচরণের পেছনে কোনো যুক্তিসঙ্গত কারণ খুঁজে পাননি তিনি। তাই স্ত্রীর সঙ্গে বন্ধুত্বপূর্ণভাবেই বিচ্ছেদ চেয়েছিলেন তিনি। তবে বিচ্ছেদের ব্যাপারে তার স্ত্রী রাজি হননি।

ঐ যুবক বলেন, পারিবারিক আদালতে গিয়ে বিচ্ছেদ চাওয়া ছাড়া তার আর কোনো উপায় ছিল না। তবে এখনো তাদের বিচ্ছেদের ব্যাপারে আদালতের তরফ থেকে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি বলেও জানিয়েছেন।

সূত্র: গালফ নিউজ